বাংলাদেশক্রিকেট, বাংলাদেশ ক্রিকেট টিম এর নতুন অধিনায়ক হতে চান যে টাইগার ক্রিকেটার - বাংলাদেশ ক্রিকেট

Pages

Sunday 9 August 2015

বাংলাদেশ ক্রিকেট টিম এর নতুন অধিনায়ক হতে চান যে টাইগার ক্রিকেটার



বাংলাদেশ জাতীয় ক্রিকেটে টিমের দায়িত্বটা মুলত মাশরাফি বিন মতুর্জার হাতে। মাশরাফি বিন মতুর্জা শারিরীক কারণে টেস্ট খেলতে পারছেন না। মুশফিক টেস্টে অধিনায়ক রয়েছেন। তবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড টেস্টের জন্য নতুন অধিনায়ককে খুঁজছে। তখন এক টাইগার তারকা জানিয়ে দিলেন তিনি দেশের দায়িত্ব নিতে রাজি চান।

ঘরোয়া ক্রিকেটে অধিনায়ক হিসাবে সাফল্য পেয়েছেন তিনি। প্রিমিয়ার লীগে গত ৪ মৌসুমের ৩টিতেই তার নেতৃত্বাধীন দল হয়েছে চ্যাম্পিয়ন। একসময় জাতীয় দলের সহ-অধিনায়ক ছিলেন। এই ক্রিকেটার আর কেউ নন। তিনি হলেন মাহমুদুল্লাহ রিয়াদ। বাংলাদেশের ক্রিকেট টিমের অধিনায়ক হতে চান তিনি। রিয়াদ জানান, বোর্ড থেকে তাকে দায়িত্ব তিনি সার্বিক উন্নতির জন্য কাজ করবেন।

রিয়াদ জানান, আমি স্বপ্ন দেখি যে আমি জাতীয় দলের ক্যাপ্টেনসি করবো। পরে তিনি বলেন, ঘরোয়া ক্রিকেটে তিন-চার বছর ধরে নিয়মিত ক্যাপ্টেনসি করছি এবং আলহামদুলিল্লাহ রেজাল্টও ভাল হচ্ছে।

ক্যাপ্টেনসিটা তিনি উপভোগ করেন বলেও জানান। রিয়াদ শংকোচহীন কন্ঠে বলেন, এ দায়িত্ব পেলে আমার ভালো লাগবে। আমাকে ভালো খেলতে আরো অনুপ্রেরণা দিবে।

0 comments:

Post a Comment

 

Copyright © 2012 বাংলাদেশ ক্রিকেট Design by Free CSS Templates | Blogger Theme by BTDesigner Published..Blogger Templates| Powered by Blogger